1. mustafejrumon2020@gmail.com : এম আর : এম আর
  2. fakhrulislam1929@gmail.com : fakhrul islam : fakhrul islam
  3. janapadnews24@gmail.com : janapadnews :
  4. ujjalhafej7@gmail.com : ইউ এইচ : ইউ এইচ
আজই শেষ সাকিবের শাস্তির মেয়াদ - জনপদ নিউজ | Janapad News
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৮:০৪ পূর্বাহ্ন

আজই শেষ সাকিবের শাস্তির মেয়াদ

সাদমান সাকিব
  • আপডেট : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ১৮ Time View

অপেক্ষার অবসান হতে যাচ্ছে সাকিব আল হাসানের ভক্তদের। অবশেষে আনুষ্ঠানিকভাবে আবারো মাঠে ফেরার অনুমতি পেতে যাচ্ছেন দেশের ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন সাকিব আল হাসান।

আজ শেষ হচ্ছে সাকিবের নিষেধাজ্ঞার এক বছর। বৃহস্পতিবার থেকে সব ধরনের ক্রিকেটে খেলতে পারবেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

সাকিব আল হাসান, নামেই যার পরিচয়। যার কোন বিশেষণের প্রয়োজন হয় না। টাইগার ক্রিকেটের বরপুত্র।  তবে বাংলাদেশ ক্রিকেটকে বড় ধাক্কাই দিয়েছিল গত বছরের ২৯ অক্টোবর। ২৮ অক্টোবর দিবাগত রাতে হঠাৎ গুঞ্জন ওঠে, নিষিদ্ধ হতে পারেন দেশসেরা ক্রিকেটার সাকিব।

এই খবরে উত্তাল হয়ে ওঠে পুরো দেশের ক্রিকেটাঙ্গন। পরে সেই গুঞ্জন সত্যিতে রূপ নেয়। জুয়াড়ির প্রস্তাব গোপন করায় দুই বছরের জন্য নিষিদ্ধ হন সাকিব। সাকিবকে ফাঁসানোর পেছনে ছিলেন দীপক আগারওয়াল নামের একজন ভারতীয় জুয়াড়ি। মোট তিনটি অভিযোগ এনে সাকিবকে সব ধরনের ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ করে আইসিসি।

তবে ভুল স্বীকার করায় এক বছরের শাস্তি কমানো হয়। যার মেয়াদ শেষ হচ্ছে আজ। সবশেষ শ্রীলঙ্কা সফর দিয়ে ফিরবেন বলে মাঝে দেশে ফিরেছিলেন সাকিব। যুক্তরাষ্ট্র থেকে উড়ে এসে বিকেএসপির মাঠে নিবিড় অনুশীলনও করেন মিস্টার সেভেন্টি ফাইভ।

কিন্তু শেষ পর্যন্ত শ্রীলঙ্কা সফর স্থগিত হয়ে যাওয়ায় আবারও যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে চলে যান সাকিব। তবে সাকিবের অপেক্ষার প্রহর শেষ হচ্ছে। আগামী ১৫ নভেম্বর থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি লিগ। ঘরোয়া এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়েই ফের বাইশ গজে ফিরবেন বাংলাদেশের প্রাণ সাকিব আল হাসান।

আপনার সোশ্যাল মিডিয়াতে পোস্টটি ছড়িয়ে দিন

আরো খবর . . .
All rights reserved 2020 © janapadnews  website developed by Ariyan Sakib 
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarjanapadn121