1. [email protected] : এম আর : এম আর
  2. [email protected] : fakhrul islam : fakhrul islam
  3. [email protected] : janapadnews :
  4. [email protected] : ইউ এইচ : ইউ এইচ
ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ ফকিরের বিরুদ্ধে মারধরের অভিযোগ - জনপদ নিউজ | Janapad News
সোমবার, ১৪ জুন ২০২১, ০৮:৪৩ অপরাহ্ন

ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ ফকিরের বিরুদ্ধে মারধরের অভিযোগ

টি এইচ টুটুল:
  • আপডেট : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৮৯ Time View

বাগেরহাট রামপালে বাইনতলা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ ফকির এর সালিশ না মানায় শেখ ওহিদ নামের এক ব্যাক্তিকে মার ধরের অভিযোগ উঠেছে।

শেখ ওহিদ পেশায় একজন নারিকেল ব্যবসায়ী। শেখ ওহিদ জানান, দেশের প্রতি জেলায় নারিকেল সরবরহ করে থাকেন তিনি। সবচেয়ে বেশি নারিকেল সাপলাই দেন কক্সবাজার উখিয়া । সম্প্রতি ব্যবসা ঘটিত লেনদেনের জেরে উখিয়া এক ব্যবসায়ী হোসেনে ওহিদের বিরুদ্ধে স্থানীয় চেয়ারম্যান বরাবর একটি লিখিত অভিযোগ দেন। পরে চেয়ারম্যান ওহিদকে ডেকে নিয়ে কোন মিমাংসা না করেই ওহিদের কাছে এক লাখ টাকা দাবি করেন এবং জোর পূর্বক তার কাছ থেকে ৩৫ হাজার টাকা নেন।

বাকি টাকার জন্য ওহিদকে চেয়ারম্যান তার ব্যাক্তিগত অফিসে ডেকে মারধর করে এক ঘন্টা আটকিয়ে রাখেন সেখান থেকে শেখ ওহিদের ম্যানেজার আনোয়ার তাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল করেজ হাসপাতালে ভর্তি করেন।

দায়িত্বরত চিকিৎসকরা জানান ওহিদের ঠোঁটে চার টা সেলাই লেগেছে আর বাম কানের পর্দা ফেটে গিয়েছে।

সম্প্রতি খোঁজ খবর নিয়ে জানা যায়, ওই চেয়ারম্যানের বিরুদ্ধে বাংলাদেশ প্রতিদিন ও দৈনিক পূর্বঞ্চলে আব্দুল্লাহ ফকিরের বিরুদ্ধে বিজিএফের চাল আত্মসাৎ সহ নানা অনিয়োমের অভিযোগে বিভিন্ন সংবাদ প্রচার হয়েছে। আরও জানা যায় সরকার দলের নাম ভাঙ্গিয়ে এলাকার চিংড়ির ঘের দখল সহ নানা অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এই বিষয়ে চেয়ারম্যান আব্দুল্লাহ ফকিরের সাথে মুঠফোনে যোগাযোগ করলে তাকে পাওয়া জায়নি।

আপনার সোশ্যাল মিডিয়াতে পোস্টটি ছড়িয়ে দিন

আরো খবর . . .
All rights reserved 2021 © JanapadNews.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarjanapadn121