1. mustafejrumon2020@gmail.com : এম আর : এম আর
  2. fakhrulislam1929@gmail.com : fakhrul islam : fakhrul islam
  3. janapadnews24@gmail.com : janapadnews :
  4. ujjalhafej7@gmail.com : ইউ এইচ : ইউ এইচ
ঋণ শোধে ২২ দিনের মেয়েকে বিক্রি - জনপদ নিউজ | Janapad News
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

ঋণ শোধে ২২ দিনের মেয়েকে বিক্রি

প্রতিবেদকের নাম :
  • আপডেট : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৩২ Time View

ঋণের টাকা পরিশোধ করার জন্য এক ভ্যানচালক তাঁর ২২ দিনের মেয়েশিশুকে বিক্রি করে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনা ঘটেছে রোববার নাটোরের বড়াইগ্রাম উপজেলার কয়েন গ্রামে। এ ঘটনায় ওই ভ্যানচালকসহ তিনজনকে মঙ্গলবার জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে পুলিশ।

ওই নবজাতকের নাম চাঁদনী খাতুন। নাটোরের বড়াইগ্রাম উপজেলার কয়েন গ্রামের ভ্যানচালক রেজাউল করিমের মেয়ে চাঁদনী। রোববার শিশুটি বিক্রি করা দেওয়া হলেও মঙ্গলবার বিষয়টি জানাজানি হয়। তবে ওই নবজাতককে বিক্রি করে দেওয়ার অভিযোগ অস্বীকার করেছেন তার বাবা রেজাউল করিম। তিনি বলছেন, তিনি তাঁর মেয়েকে দত্তক দিয়েছেন।

বড়াইগ্রাম থানা, রেজাউলের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কয়েক বছর আগে কয়েন গ্রামের ভ্যানচালক রেজাউল করিম দাদন ব্যবসায়ী আবদুস সামাদ, সানোয়ার হোসেন ও কালাম হোসেনের কাছ থেকে চড়া সুদে ৩০ হাজার টাকা ঋণ নেন। কিছু টাকা পরিশোধ করলেও বর্তমানে তা সুদ–আসলে ৮০ হাজার টাকায় দাঁড়ায়। এ টাকা পরিশোধের জন্য দাদন ব্যবসায়ীরা তাঁকে চাপ দিতে থাকেন। টাকা দিতে না পারায় দাদন ব্যবসায়ী কামাল হোসেন তাঁর ভ্যানটিও কেড়ে নিয়ে যান।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দাদন ব্যবসায়ীদের চাপে সম্প্রতি রেজাউল তাঁর স্ত্রী ফুলজান বেগমকে তাঁর মেয়েকে বিক্রি করে ঋণ পরিশোধের প্রস্তাব দেন। কিন্তু তাঁর স্ত্রী এ প্রস্তাবে রাজি হননি। এতে রেজাউল মানসিক ভারসাম্যহীন হয়ে হাঁসুয়া দিয়ে নিজের পা ও ঘরের বেড়া কোপান। বাধ্য হয়ে তাঁর স্ত্রী সন্তান বিক্রিতে রাজি হন। সে অনুযায়ী রোববার দাদন ব্যবসায়ী আবদুস সামাদের মাধ্যমে তিনি তাঁর মেয়ে চাঁদনীকে পাবনার ঈশ্বরদী উপজেলার সরাইকান্দি গ্রামের রফিকুল ইসলামের কাছে বিক্রি করে দেন।

আপনার সোশ্যাল মিডিয়াতে পোস্টটি ছড়িয়ে দিন

আরো খবর . . .
All rights reserved 2021 © JanapadNews.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarjanapadn121