1. mustafejrumon2020@gmail.com : এম আর : এম আর
  2. fakhrulislam1929@gmail.com : fakhrul islam : fakhrul islam
  3. janapadnews24@gmail.com : janapadnews :
  4. ujjalhafej7@gmail.com : ইউ এইচ : ইউ এইচ
এক লক্ষ মাক্স বিতরণ করবে গাজীপুর মহানগর ব্যবসায়ী সংগঠন - জনপদ নিউজ | Janapad News
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০১:২৬ পূর্বাহ্ন

এক লক্ষ মাক্স বিতরণ করবে গাজীপুর মহানগর ব্যবসায়ী সংগঠন

জনপদ প্রতিনিধি
  • আপডেট : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ৪৬ Time View

গাজীপুর মহানগর ব্যবসায়ী সংগঠনের উদ্যোগে স্থানীয় বাজার ও বাজারে আসা জনসাধারণের মধ্যে এক লক্ষ মাক্স বিতরনের কর্মসূচি হাতে নিয়েছে সংগঠনটির শীর্ষ নেতারা।

রবিবার রাতে টঙ্গী বাজারে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে সংগঠনের আহ্বায়ক মো.আব্দুর রাজ্জাক বলেন, দেশব্যাপী কোভিড-১৯ ভয়াবহ করোনা ভাইরাস এর মহামারী প্রতিরোধে অনেক বেশি কার্যকর মাক্স। তাই আমরা যদি শ’ত ভাগ মাক্স ব্যবহার নিশ্চিত করতে পারি তাহলে কিছুটা হলেও নিরাপদে থাকতে পারবো। এছাড়াও বক্তব্যে সংগঠনের সদস্য সচিব মো. নাসির উদ্দিন বলেন, সরকারী নির্দেশনা মোতাবেক স্বাস্থ্য বিধি মেনে চলা আমাদের সকলের দায়িত্ব। আমরা ব্যবসায়ী সমাজ করোনার শুরু থেকেই চেষ্টা করে যাচ্ছি সাধারণ মানুষকে সহযোগিতা ও সচেতন করতে। সাধারণ ব্যবসায়ীদের স্বাস্থ্য সুরক্ষায় আমরা মাক্স ব্যবহার করতে উদ্ভুদ্ধ করছি পাশাপাশি দরিদ্র জনগোষ্টিকে সহায়তা করতেই এই পদক্ষেপ গ্রহন করেছি। গাজীপুর মহানগর ব্যবসায়ী সংগঠনের পক্ষ থেকে পর্যায় ক্রমে মহানগরের সকল বাজারগুলোতে এক লাখের অধিক মাক্স বিতরণ করা হবে। আমাদের বিশ্বাস, আমাদের গাজীপুর মহানগর ব্যবসায়ী সংগঠনের উদ্যেগে পরিচালিত কার্যক্রমে উদ্ভুদ্ধ হয়ে অন্যান্য সংগঠনগুলোও এ কার্যক্রমে এগিয়ে আসবে। ফলে স্বাস্থ্য বিধি এবং মাক্স ব্যবহারে সর্বস্তরের সাধারণ মানুষ উজ্জীবিত হবে এবং মহামারী করোনার হাত থেকে রক্ষা পাবে

আমরা মনেকরি।

এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর ব্যবসায়ী সংগঠনের আহ্বায়ক মো.আব্দুর রাজ্জাক , সংগঠনের সদস্য সচিব মো. নাসির উদ্দিন, এছাড়া আরও উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭ নং ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকারসহ অন্যান্যরা।

 

 

আপনার সোশ্যাল মিডিয়াতে পোস্টটি ছড়িয়ে দিন

আরো খবর . . .
All rights reserved 2021 © JanapadNews.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarjanapadn121