1. mustafejrumon2020@gmail.com : এম আর : এম আর
  2. fakhrulislam1929@gmail.com : fakhrul islam : fakhrul islam
  3. janapadnews24@gmail.com : janapadnews :
  4. ujjalhafej7@gmail.com : ইউ এইচ : ইউ এইচ
এশিয়ান টিভিতে টার্কিশ ধারাবাহিক ‘আয়েশা মরিয়ম'এর ব্রান্ডিং ওপেনিং অনুষ্ঠান - জনপদ নিউজ | Janapad News
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:২৪ অপরাহ্ন

এশিয়ান টিভিতে টার্কিশ ধারাবাহিক ‘আয়েশা মরিয়ম’এর ব্রান্ডিং ওপেনিং অনুষ্ঠান

মোস্তাফিজ রুমনঃ
  • আপডেট : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৬ Time View

রাজধানীর তুরাগে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন এশিয়ান টিভির বাংলায় ডাবিংকৃত জনপ্রিয় টার্কিশ ধারাবাহিক নাটক ‘আয়েশা মরিয়ম’ এর ব্রান্ডিং ওপেনিং অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে উত্তরার দিয়াবাড়ি এলাকার ফ্যান্টাসি আইসল্যান্ডের সামনে এ অনুষ্ঠানের আয়োজন করে টেলিভিশনটির উত্তরা প্রতিনিধি শুকতারা ইসলাম ঐশী । অনুষ্ঠানটির উদ্বোধন করেন এশিয়ান গ্রুপ ও এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হারুন উর রশিদ। এসময় উপস্থিত ছিলেন ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর শরীফুর রহমান শরীফ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

উল্লেখ্য যে, পৃথিবীর ৫৩টিরও বেশি দেশের দর্শকদের মন জয় করে এবার এশিয়ান টিভিতে প্রচার হচ্ছে বাংলায় ডাবিংকৃত জনপ্রিয় টার্কিশ ধারাবাহিক ‘আয়েশা মরিয়ম’। ধারাবাহিকটিতে দেখা যায় গরীব ঘরের মেয়ে গুলশিরিন আর বিত্তবান দিলারা ঘটনাক্রমে একই নার্সিং হোমে একই দিনে জন্ম দেয় নিজ নিজ সন্তানের, কিন্তু নার্সের ভুলের কারণে তাদের মেয়ে বদল হয়ে যায়। ১৫ বছর পর আজ যখন সেই আয়েশা আর মরিয়ম কিশোরী, তখন সত্য জানা যায়। কিন্তু দুইজনের জীবনযাপন যে সম্পূর্ণই আলাদা, তাহলে তারা কিভাবে পারবে একে অন্যের পরিবেশের সঙ্গে তাল মিলাতে?

 

অন্যদিকে, দুই মায়ের অবস্থাও করুন- একদিকে সেই মেয়ে যাকে ১৫টা বছর ধরে বড় করেছেন, অন্যদিকে নিজের আপন মেয়ে, যার জন্যেও মনটা কেঁদে উঠে। এই নিয়ে ২ পরিবারের বিরোধ যখন তুঙ্গে তখন স্বামী পরিত্যক্তা গুলশিরিনের জীবনে বহুবছর পরে প্রেমের ঝড় উঠে কিন্তু প্রেমিক যে জিহান, যে কিনা তার আসল মেয়ের ভুল বাবা।

পারিবারিক নাটকের এক অনবদ্য সৃষ্টি ‘আয়েশা মরিয়ম’ এবং জীবন ঘনিষ্ঠ নির্ভর একটি গল্প। যা ইতিমধ্যেই দর্শকরা লুফে নিয়েছে ধারাবাহিকটি। গত ১ ডিসেম্বর ২০২০ থেকে প্রতিদিন রাত সাড়ে ৮টা ও রাত ১০টায় এশিয়ান টেলিভিশনের পর্দায় প্রচার হচ্ছে এই ‘আয়েশা মরিয়ম’।

আপনার সোশ্যাল মিডিয়াতে পোস্টটি ছড়িয়ে দিন

আরো খবর . . .
All rights reserved 2021 © JanapadNews.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarjanapadn121