1. mustafejrumon2020@gmail.com : এম আর : এম আর
  2. fakhrulislam1929@gmail.com : fakhrul islam : fakhrul islam
  3. janapadnews24@gmail.com : janapadnews :
  4. ujjalhafej7@gmail.com : ইউ এইচ : ইউ এইচ
গৃহকর্মীকে ধর্ষণ করে নাপা খাওয়ার পরামর্শ দিলেন চিকিৎসক ! - জনপদ নিউজ | Janapad News
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন

গৃহকর্মীকে ধর্ষণ করে নাপা খাওয়ার পরামর্শ দিলেন চিকিৎসক !

মোঃ মোস্তাফিজুর রহমান রুমনঃ
  • আপডেট : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ২১ Time View

রাজধানীর উত্তরায় আহসান নুর নামের এক মেডিসিন বিশেষজ্ঞ চিকিৎসকের বিরুদ্ধে গৃহকর্মী ধর্ষণের অভিযোগ উঠেছে।‌ শনিবার (৩০শে জানুয়ারি) দুপুরে উত্তরা ১৩ নং সেক্টর ১৩ নং রোডের ৪৩ নাম্বার বাড়ির পঞ্চম তলার আহসান নুরের নিজস্ব ফ্লাটে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় রোববার রাতে ভুক্তভোগী বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা দায়ের করে। এরপর নিজের দোষ ডাকতে উত্তরা পশ্চিম থানায় ভয়ভীতি হুমকি ও চুরির অভিযোগ তুলে উল্টো নির্যাতনের শিকার নারীর বিরুদ্ধে তড়িঘড়ি করে একটি সাধারণ ডায়েরী করেন অভিযুক্ত ওই ডাক্তার।

নির্যাতনের শিকার নারী জানান, নেত্রকোণা থেকে কাজের খোঁজে ৫ বছরের মেয়েকে নিয়ে উত্তরার এলাকায় আসেন তিনি। পরে রুবেল নামের একজনের মাধ্যমে ছুটা বুয়ার চাকুরী নেন উত্তরা ১৩ নং সেক্টর ১৩ নং রোডের ৪৩ নং হাউজের ডাক্তার আহসান নুরের বাসায়। বাসাটিতে সপ্তাহে দু’দিন কাজ করতে হতো তাকে। বাসাটিতে ডাক্তার নুর একাই থাকতেন। গত শনিবার (৩০ শে জানুয়ারি) বেলা ১২টার দিকে কাজে গেলে খালী বাসায় হঠাৎ ডাক্তার আহসান পাশের রুমে ডেকে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে দেন। পরে ওই নারীকে প্রাণনাশের হুমকি দিতে থাকে ডাক্তার নুর।

নির্যাতিতা আরও বলেন, দীর্ঘক্ষণ পাশবিক নির্যাতন চালানোর পর এক সময় তিনি অসুস্থ হয়ে পড়লে দোকানে যেয়ে ওই নারীকে নাপা ট্যাবলেট খাওয়ার পরামর্শ ও এমন কাজ আর করবেন না বলে আশ্বাস দেন চিকিৎসক নূর।

ঘটনার অনুসন্ধানে জানা যায়, অসুস্থতার এক পর্যায়ে নির্যাতিতা তার বড়বোনকে ধর্ষণের বিষয় খুলে বললে ডাক্তার আহসানকে ফোন করে নির্যাতিতার বড় বোন। পরে বিষয়টি জানাজানি হচ্ছে মনে করে তড়িঘড়ি করে উত্তরা পশ্চিম থানায় নির্যাতনের শিকার নারীর বড় বোনের নাম্বার দিয়ে চুরি ও ভয়ভীতি দেখানোর অভিযোগ তুলে সাধারণ ডায়েরী করে অভিযুক্ত ডাক্তার আহসান নুর।

এদিকে ধর্ষণের পর গৃহকর্মী ও ডাক্তারের কথোপকথনের একটি অডিও রেকর্ড আসে এই জনপদ নিউজের প্রতিবেদকের কাছে। ওই রেকর্ডে শোনা যায়, ওই ভুক্তভোগী গৃহকর্মী ডাক্তারকে বলছেন- ‘স্যার আপনি আমারে নাপা খাইতে দিছিলেন না, ডাক্তার বলেন, হ্যাঁ। তখন গৃহকর্মী বলেন, আমি নাপা খাইছিলাম। কিন্তু আমার না ওই জায়গাটায় ব্যাথাটা কমতেছে না। অনেক ব্যাথা করতাছে। উত্তরে ডাক্তার বলেন, মানে আজকের ব্যাথা। আজকের কথা কইতাছো। আজকে যে ব্যাথা হইছে, সেই ব্যাথা। উত্তরে গৃহকর্মী বলেন, জ্বি, আজকে থাকলাম না। পরে বললাম না, স্যার ব্যাথা লাগতাছে ছাড়েন। ওই ব্যাথাটা এখনো কমতাছে না। ডাক্তার বলেন, তাহলে তুমি এখন দুটা নাপা এক সঙ্গে খেয়ে ফেলো। তুমি আরো নাপা খেয়ে যাইতা আমার কাছ থাইকা। তুমি যেহেতু অনেক বেশি ব্যাথা পাইছো, তাহলে ঠিক আছে এর পর না হয় এটা দরকার নাই। আমরা না হয় আর এটা না করলাম। তুমি দুটা নাপা খাও, ঠিক হয়ে যাবে।’

এত সব অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্ত ডাক্তার নুরের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি প্রতিবেদককে বলেন,আপনি আমাকে কেনো ফোন করেছে ? অভিযোগ করলেই কি ধর্ষণ হয়ে গেলো। প্রমাণ থাকতে হবে। আমি একটা কাজের লোকের সাথে এ কাজ করবো নাকি। আপনারা যা লিখবেন তাই কি হয়ে যাবে নাকি। আপনারা আইডি নাম্বার কত ? নির্যাতিতা ও তার বড় বোনের বিরুদ্ধে জিডি করেছেন কিনা জানতে চাইলে তিনি স্বিকার করে বলেন আমাকে থ্রেট করা হয়েছে তাই আমি জিডি করেছি।

নির্যাতিতার বড় বোন এই বিষয়ে জানান, অভিযুক্ত ডাক্তার তার দোষ স্বীকার করে এখন আপোস করার চেষ্টা চালাচ্ছে। শুধু তাই নয় তার বন্ধুর মাধ্যম থানায় বিষয়টি মোটা অংকের টাকা দিয়ে হলেও মিমাংসা করে ফেলার অনুরোধ করছে।

উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ্ আক্তারুজ্জামান ইলিয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা নেয়া হয়েছে। ঘটনাস্থলে পুলিশ ও নির্যাতিতাকে মেডিকেল টেস্ট এর জন্য সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

 

আপনার সোশ্যাল মিডিয়াতে পোস্টটি ছড়িয়ে দিন

আরো খবর . . .
All rights reserved 2021 © janapadnews  website developed by Ariyan Sakib 
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarjanapadn121