1. mustafejrumon2020@gmail.com : এম আর : এম আর
  2. fakhrulislam1929@gmail.com : fakhrul islam : fakhrul islam
  3. janapadnews24@gmail.com : janapadnews :
  4. ujjalhafej7@gmail.com : ইউ এইচ : ইউ এইচ
'চট্টলবীর' এর মৃত্যু বার্ষিকীতে অমিত কুমার বসু'র খাবার বিতরণ - জনপদ নিউজ | Janapad News
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৬:৫০ পূর্বাহ্ন

‘চট্টলবীর’ এর মৃত্যু বার্ষিকীতে অমিত কুমার বসু’র খাবার বিতরণ

অজিত সরকার
  • আপডেট : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ২৩ Time View

চট্টলবীর খ্যাত মরহুম আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীর তৃতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে অসহায় ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। মঙ্গলবার দুপুরে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শতাধিক গরীব-দুঃখী মানুষের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা অমিত কুমার বসু  এ খাবার বিতরণ করেন। এসময়  অমিত কুমার বসু বলেন, গণমানুষের প্রিয় নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর আত্মার শান্তি কামনা ও স্মৃতির প্রতি সম্মান জানিয়ে এটি আমার ছোট্ট প্রয়াস। রাজনীতিতে অনন্য সম্মোহনী শক্তি ও অনবদ্য নেতৃত্বের কারণে প্রয়াত চট্টলবীর আঞ্চলিক রাজনীতি করেও জাতীয় নেতাতে পরিনত হয়েছিলেন জানিয়ে যুবলীগ নেতা অমিত কুমার বসু  বলেন  গণ মানুষের অধিকার আদায়ে দৃঢ়চেতা নেতৃত্ব আর স্পষ্ট অবস্থানের কারনে চট্টলবীরকে বাংলাদেশ আজীবন শ্রদ্ধাভরে স্মরণ রাখবে ।

খাবার বিতরণ সময়ে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রনেতা সরকার মোহাম্মদ শফিউল্লাহ দিদার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ফারুক ওমর, মোহাম্মদ ইসমাইল হোসেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মোয়াজ্জেম হোসেন জেমস, চবি ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আমিনুল ইসলাম রাসেল, সাবেক গণশিক্ষা সম্পাদক মনিরুজ্জামান সানি, সাবেক সহ-সভাপতি এনামুল হক আরাফাত, সাবেক সহসম্পাদক মেহেরাব হোসেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নাট্য ও বিতর্ক সম্পাদক ফিরোজ আহমেদ প্রমুখ।

প্রসঙ্গত, রেকর্ড টানা তিনবার চট্টগ্রাম নগরীর মেয়রের দায়িত্ব পালন করা মরহুম আলহাজ্ব এ বি এম মহিউদ্দিন চৌধুরী আমৃত্যু চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তিনি শ্রমিক সংগঠন সংগঠনের সাথে জড়িত ছিলেন। ছিলেন মুক্তিযুদ্ধে অন্যতম সংগঠক। মেয়র থাকাকালীন থেকে মৃত্যুর আগ পর্যন্ত তাঁর শয়নকক্ষ পর্যন্ত সর্বসাধারনের জন্য উন্মুক্ত ছিল। মহিউদ্দিন চৌধুরীর সমসাময়িক অনেক রাজনীতিবিদ দেশের মন্ত্রীত্ব কিংবা দলের সিনিয়র নেতার পদ পেলেও তিনি সবসময় এগুলোকে এড়িয়ে নিজেকে চট্টগ্রামের রাজনীতির সাথেই যুক্ত রাখতে রেখেছেন।

আপনার সোশ্যাল মিডিয়াতে পোস্টটি ছড়িয়ে দিন

আরো খবর . . .

সাম্প্রতিক পোস্ট

All rights reserved 2021 © janapadnews  website developed by Ariyan Sakib 
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarjanapadn121