1. mustafejrumon2020@gmail.com : এম আর : এম আর
  2. fakhrulislam1929@gmail.com : fakhrul islam : fakhrul islam
  3. janapadnews24@gmail.com : janapadnews :
  4. ujjalhafej7@gmail.com : ইউ এইচ : ইউ এইচ
চাটমোহরে অনুর্ধ-১৮ ফুটবল টূর্নামেন্টে শহীদ সামসুদ্দিন স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন - জনপদ নিউজ | Janapad News
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন

চাটমোহরে অনুর্ধ-১৮ ফুটবল টূর্নামেন্টে শহীদ সামসুদ্দিন স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন

পাবনা প্রতিনিধি:
  • আপডেট : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ১২ Time View

তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখতে পাবনার চাটমোহরে অনুষ্ঠিত হয়ে গেল অনুর্ধ-১৮ ফুটবল টূর্নামেন্ট। শুক্রবার বিকেলে চাটমোহর বালুচর খেলার মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় শহীদ সামসুদ্দিন স্মৃতি সংঘ ৩-১ গোলে চিকনাই ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে বিজয়ীদের মাঝে অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সৈকত ইসলাম, সহকারি পুলিশ সুপার সজিব শাহরীন। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি কে এম বেলাল হোসেন স্বপন, বেসরকারি সংস্থা পিসিডি নির্বাহী পরিচালক আলহাজ¦ শফিকুল আলম, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্নেল মনির আহমেদ কাদেরী, প্রবীণ খেলোয়ার আব্দুল বারী গুরু, রবিউল করিম রবি, আব্দুস সালাম সরকার, আশরাফুল আলম হেলাল, চাটমোহর সবুজ সংঘের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান বিদ্যুৎ, আলহাজ¦ রফিকুল ইসলাম সরকার হেলাল, পরিতোষ আচার্য, ইকবাল আহমেদ খান লাবলু, রিয়েল জীমের স্বত্তাধিকারী শাহরিয়ার ইবনে রেজা রিয়েল ও তৌহিদুল ইসলাম তাইজুল প্রমুখ।

চ্যাম্পিয়ন দলকে ট্রফি ও তিন হাজার টাকা প্রাইজমানি এবং রানার আপ দলকে ট্রফি ও দুই হাজার টাকা প্রাইজমানি দেয়া হয়। টূর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়ার হিসেবে শহীদ সামসুদ্দিন স্মৃতি সংঘের শুভ কে পুরস্কৃত করা হয়। এছাড়া টূর্নামেন্টে বিভিন্নভাবে সহযোগিতা করায় বেশ কয়েকজন ব্যক্তিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

রিয়েল জীম ও রংধুন যুব সংঘের আয়োজনে গত ২৭ নভেম্বর আটটি দল নিয়ে নক আউট ভিত্তিক এই টূর্নামেন্ট শুরু হয়। টূর্নামেন্টের সহযোগিতায় ছিল আলেয়া ফাউন্ডেশন, অরবিটল লিংক স্কুল অ্যান্ড কলেজ, পিসিডি ও আজিজ অ্যান্ড সন্স।

খেলা পরিচালনা করেন ফজলুল হক কালু। তার সহযোগি ছিলেন আব্দুল মালেক ও বাশার সবুজ। ধারা বর্ণনায় ছিলেন আরমান হোসেন।

আপনার সোশ্যাল মিডিয়াতে পোস্টটি ছড়িয়ে দিন

আরো খবর . . .
All rights reserved 2021 © janapadnews  website developed by Ariyan Sakib 
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarjanapadn121