1. mustafejrumon2020@gmail.com : এম আর : এম আর
  2. fakhrulislam1929@gmail.com : fakhrul islam : fakhrul islam
  3. janapadnews24@gmail.com : janapadnews :
  4. ujjalhafej7@gmail.com : ইউ এইচ : ইউ এইচ
চাটমোহরে আ.লীগের বিদ্রোহী প্রার্থীর উপর হামলার অভিযোগ - জনপদ নিউজ | Janapad News
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৩:৪৪ অপরাহ্ন

চাটমোহরে আ.লীগের বিদ্রোহী প্রার্থীর উপর হামলার অভিযোগ

পাবনা প্রতিনিধিঃ
  • আপডেট : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ২৬ Time View
Transparent ballot boxes are being sent to different polling centers from yesterday. The parliamentary election will be held in December 29 this year. Rajshahi, Bangladesh. December 12 2008

পাবনার চাটমোহর পৌর নির্বাচনে প্রচার অভিযানের সময় আওয়ামীলীগের বিদ্রাহী প্রার্থী ও বর্তমান মেয়র মির্জা রেজাউল করিম দুলালের উপর দূর্বৃত্তদের হামলার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাত পৌনে ১১ টার দিকে থানাবাজার আমতলায় এ ঘটনা ঘটে।

আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মির্জা রেজাউল করিম দুলাল অভিযোগ করে জানান, তার জগ মার্কা প্রতিকের প্রচারনা শেষে থানাবাজার আমতলায় দাঁড়িয়ে কয়েকজনের সাথে কথা বলছিলেন। এ সময় ২০/২৫ জনের একটি দল নৌকার শ্লোগান দিতে দিতে এসে আমাকে ঘিরে ধরে। কথা কাটাকাটির এক পর্যায় পেছন থেকে কেউ একজন আমার মাথায় আঘাত করে। আমার লোকজন এগিয়ে এসে আমাকে উদ্ধার করে বাসায় নিয়ে যায়। আমি বিষয়টি চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা, ওসি ও নির্বাচন কমিশনকে রাতেই তাৎক্ষনিক মৌখিকভাবে জানিয়েছি।

অপরদিকে, ওই ঘটনার পর রাত ১১টার দিকে দুলাল মির্জার ভাই জুয়েল মির্জা তার সমর্থকদের নিয়ে থানা বাজার থেকে নতুন বাজারের দিকে যাবার সময় বালুচর এলাকায় আগে থেকে অবস্থান করা নৌকার সমর্থকরা তার ওপর হামলা করলে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও হাতাহাতির ঘটনা ঘটে।

আজ তারা সংশ্লিষ্ট দপ্তরে লিখিত অভিযোগ দেবেন বলে জানান।

এ বিষয়ে চাটমোহর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নৌকা প্রতিকের মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখোয়াত হোসেন সাখো বলেন, আমার ২০ বছরের সভাপতি পদে থাকার আগে ও পরে কোনদিন কাউকে আঘাত করে নির্বাচন করিনি। মির্জা সাহেবের উপর আমার কোন লোক হামলা করেনি। তবে আমি শুনেছি তিনি নির্বাচন উপলক্ষে বিভিন্ন মানুষের মাঝে মাদক ও টাকা বিলি করছেন । এই মাদক সেবিদের মধ্যে কেউ তাকে আক্রমন করে থাকতে পারে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আমিনুল ইসলাম বলেন, রাত ১১টার দিকে থানার সামনে হইচই শুনে আমরা বের হয়ে কাউকে পাইনি। কোন অভিযোগ আমাদের কাছে নেই।

চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সৈকত ইসলাম বলেন, চাটমোহরের নির্বাচন পরিস্থিতি খুবই ভালো। কোন দূর্ঘটনা নেই। কোন লিখিত অভিযোগ আমরা পাইনি। যদি কেউ লিখিত অভিযোগ দেয় তাহলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার সোশ্যাল মিডিয়াতে পোস্টটি ছড়িয়ে দিন

আরো খবর . . .
All rights reserved 2021 © janapadnews  website developed by Ariyan Sakib 
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarjanapadn121