1. mustafejrumon2020@gmail.com : এম আর : এম আর
  2. fakhrulislam1929@gmail.com : fakhrul islam : fakhrul islam
  3. janapadnews24@gmail.com : janapadnews :
  4. ujjalhafej7@gmail.com : ইউ এইচ : ইউ এইচ
চিত্রগৃহ চাটমোহর দেখে অভিভূত এসিল্যান্ড - জনপদ নিউজ | Janapad News
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন

চিত্রগৃহ চাটমোহর দেখে অভিভূত এসিল্যান্ড

পাবনা প্রতিনিধি:
  • আপডেট : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ১৬ Time View

পাবনার চাটমোহরের অন্যতম চিত্র শিক্ষালয় চিত্রগৃহ চাটমোহর দেখে রীতিমতো অভিভূত হয়েছেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোছাঃ শারমিন ইসলাম। বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকেলেচিত্রগৃহ চাটমোহরের আমন্ত্রণে দেখতে যান তিনি। এ সময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান চিত্রগৃহ চাটমোহরের শিক্ষার্থীরা।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শারমিন ইসলাম চিত্রগৃহ চাটমোহরের দেয়ালে সাটানো শিশুদের আঁকা নানানরকম চিত্রাঙ্কন ঘুরে ঘুরে দেখেন এবং মুগ্ধতা প্রকাশ করেন। এ সময় তাকে চিত্রগৃহ চাটমোহর ও শিশুদের চিত্রকর্ম সম্পর্কে সম্যক ধারণা দেন চিত্রগৃহ চাটমোহরের ব্যবস্থাপনা পরিচালক জেমান আসাদ, শিল্প পরিচালক মানিক দাস। উপজেলা প্রশাসনের একজন কর্মকর্তাকে কাছে পেয়ে উচ্ছসিত হয় শিশু শিক্ষার্থীরাও।

পরে সংক্ষিপ্ত বক্তব্যে নিজের অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোছাঃ শারমিন ইসলাম বলেন, চাটমোহরের মতো একটি উপজেলা পর্যায়ে এত সুন্দর ও পরিপাটি একটি চিত্র শিক্ষালয় আছে, যা চোখে না দেখলে বিশ^াস করা যাবে না। ছোট ছোট শিশুরা যে এত সুন্দর ছবি আঁকতে পারে ভাবতে পারিনি। আমি শিশুদের দেখে, তাদের আঁকানো ছবি দেখে, নিজের ছোটবেলায় ফিরে গিয়েছিলাম। সত্যি আমি অভিভূত, আবেগ আপ্লুত। এই শিশুরাই আগামীতে বাংলাদেশের নামকরা চিত্রশিল্পী হিসেবে গড়ে উঠবে বলে বিশ^াস করি। শিশুদের সঠিকভাবে গড়ে তুলতে মায়ের ভূমিকা সবচেয়ে বড়। এই শিশুদের মায়েরা যেভাবে তাদের সন্তানদের নিয়ে অঙ্কন শেখানে নিয়ে আসেন তারও ভূয়সী প্রশংসা করেন তিনি। সময় পেলে আবারও তিনি চিত্রগৃহ চাটমোহরে আসার ইচ্ছা ব্যক্ত করেন। সেইসাথে চাটমোহরের যেকোনো ভালকাজের সাথে থাকার চেষ্টা করবেন বলেও জানান।

পরে চিত্রগৃহ চাটমোহরের শিক্ষার্থী সঞ্চারী হকের আঁকা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাষণের একটি পোট্রেট উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোছাঃ শারমিন ইসলামের হাতে তুলে দেয়া হয়।

এ সময় রাজশাহী জুট মিলের পাট বিভাগীয় প্রধান মো: জিয়াউর রহমান, চিত্রগৃহ চাটমোহরের ব্যবস্থাপনা পরিচালক জেমান আসাদ, শিল্প পরিচালক মানিক দাস, বিপ্লব আচার্য, সাংবাদিক শাহীন রহমান সহ অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার সোশ্যাল মিডিয়াতে পোস্টটি ছড়িয়ে দিন

আরো খবর . . .
All rights reserved 2021 © JanapadNews.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarjanapadn121