1. mustafejrumon2020@gmail.com : এম আর : এম আর
  2. fakhrulislam1929@gmail.com : fakhrul islam : fakhrul islam
  3. janapadnews24@gmail.com : janapadnews :
  4. ujjalhafej7@gmail.com : ইউ এইচ : ইউ এইচ
পাবনায় ইউপি চেয়ারম্যানের উদ্যোগে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর দাপ্তরিক ছবি বিতরণ - জনপদ নিউজ | Janapad News
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:৪২ অপরাহ্ন

পাবনায় ইউপি চেয়ারম্যানের উদ্যোগে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর দাপ্তরিক ছবি বিতরণ

পাবনা প্রতিনিধি:
  • আপডেট : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৩৫ Time View

মহান স্বাধীনতা দিবসের সূবর্ণ জয়ন্তীর ৫০ বছর ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে পাবনার আমিনপুর থানার মাসুমদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিরোজ হোসেনের উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর দাপ্তরিক ছবি বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৬ মার্চ) বিকেলে মাসুমদিয়া নবীন সংঘ মাঠে আলেচনা সভা, দাপ্তরিক ছবি বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

মাসুমদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিরোজ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বেড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল হক বাবু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, রুপপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হাশেম উজ্জল, প্রথম আলোর পাবনা প্রতিনিধি ও পাবনা প্রেসক্লাবের কল্যাণ সম্পাদক সরোয়ার মোর্শেদ উল্লাস এবং ঢালারচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন ব্যাপারী।

আয়োজক মাসুমদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিরোজ হোসেন বলেন, স্বাধীনতার ৫০ বছরের সূবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে আমার ইউনিয়নের সকল সরকারী প্রাথমিক বিদ্যালয়, উচ্চ বিদ্যালয়, কলেজ ও মাদরাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দাপ্তরিক ছবি স্ব-স্ব শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষকদের হাতে তুলে দেয়া হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন মাসুমদিয়া ইউনিয়ন যুবলীগ সম্পাদক রেজাউল করিম মৃধা ও স্বেচ্ছাসেবক লীগ নেতা প্রকৈাশলী মোস্তফা আহমেদ সাদ্দাম। অনুষ্ঠানে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী, জনপ্রতিনিধি ও নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন

আপনার সোশ্যাল মিডিয়াতে পোস্টটি ছড়িয়ে দিন

আরো খবর . . .
All rights reserved 2021 © JanapadNews.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarjanapadn121