1. mustafejrumon2020@gmail.com : এম আর : এম আর
  2. fakhrulislam1929@gmail.com : fakhrul islam : fakhrul islam
  3. janapadnews24@gmail.com : janapadnews :
  4. ujjalhafej7@gmail.com : ইউ এইচ : ইউ এইচ
বলাৎকারে ব্যর্থ হয়ে ইট দিয়ে থেঁতলে পথশিশু হত্যা, গ্রেফতার ১ - জনপদ নিউজ | Janapad News
মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:৪১ অপরাহ্ন

বলাৎকারে ব্যর্থ হয়ে ইট দিয়ে থেঁতলে পথশিশু হত্যা, গ্রেফতার ১

মোস্তাফিজ রুমনঃ
  • আপডেট : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৯ Time View
হত্যাকান্ডের সাথে জড়িত গ্রেফতার আলী রুবেল

রাজধানীর বিমানবন্দরে বলাৎকারের চেষ্টায় ব্যর্থ হয়ে আহাদ (১০) নামের এক পথশিশুকে  ইট দিয়ে থেঁতলে হত্যার ঘটনায় বিমান বন্দর গোলচত্বর থেকে মোহম্মদ আলী রুবেল (২৫) নামের এক বখাটে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার বিমান বন্দর জোনের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার তাপস কুমার দাস (এডিসি) গ্রেফতারের ঘটনা নিশ্চিত করে প্রতিবেদককে জানান, রোববার (২৫ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে বিমানবন্দরের বলাকা ভবনের উল্টো পাশের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের পাশ থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে রাত ১২টার দিকে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহাদ বিমানবন্দর রেলষ্টেশন এলাকায় ভাসমান হিসেবে শাকিল (৩০) নামক একজন হকারের সাথে ৪/৫ বছর ধরে কাজ করছিলো। হত্যার ঘটনায় শাকিল বিমানবন্দর থানায় বাদী হয়ে গতকাল দুপুরে অজ্ঞাত আসামীর বিরুদ্ধে হত্যা করে লাশ গুম করার অপরাধে একটি মামলা দায়ের করে। পরে ঘটনাস্থলের আশে পাশের লোকজনের কাছ থেকে তথ্য নিয়ে হত্যাকান্ডের সাথে জড়িত ব্যক্তিকে ধরতে মাঠে নামে পুলিশ।  গ্রেফতার করা হয় হত্যাকান্ডের সাথে জড়িত আলী রুবেল(২৫)কে।

তিনি আরো জানান,গ্রেফতারকৃত আলী রুবেলের স্বীকারোক্তি থেকে জানা যায়, গত ২৪শে এপ্রিল দিবাগত রাতে সে নেশায় আসক্ত হয়ে আহাদকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলের দিকে যায়। সেখানে এক পর্যায়ে আহাদকে বলাৎকার করার চেষ্টা করলে আহাদ তাকে বাধা দেয়, এতে ক্ষিপ্ত হয়ে বড় একটি ইট দিয়ে আহাদের মাথায় একাধিকবার আঘাত করলে ঘটনাস্থলেই আহাদের মৃত্যু হয়। এরপর ঐখানে লোহার পাতের নিচের গর্তে আহাদকে ফেলে লতাপাতা ও আর্বজনা দিয়ে লাশটিকে ঢেকে রেখে মোহাম্মদ আলী পালিয়ে যায়।

 

আপনার সোশ্যাল মিডিয়াতে পোস্টটি ছড়িয়ে দিন

আরো খবর . . .
All rights reserved 2021 © JanapadNews.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarjanapadn121