1. mustafejrumon2020@gmail.com : এম আর : এম আর
  2. fakhrulislam1929@gmail.com : fakhrul islam : fakhrul islam
  3. janapadnews24@gmail.com : janapadnews :
  4. ujjalhafej7@gmail.com : ইউ এইচ : ইউ এইচ
ভাড়া নিতে পারবেন স্যামসাং স্মার্টফোন - জনপদ নিউজ | Janapad News
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৮:৪৮ পূর্বাহ্ন

ভাড়া নিতে পারবেন স্যামসাং স্মার্টফোন

জনপদ ডেস্ক
  • আপডেট : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ১৮ Time View

স্মার্টফোন ব্যবহারে আগ্রহী ক্রেতাদের জন্য আকর্ষণীয় খবর দিলো স্যামসাং। এবার আর নগদ টাকা দিয়ে স্যামসাংয়ের মোবাইল ফোন কিনতে হবে না ক্রেতাদের। কারন প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠানটি জানিয়েছে গ্রাহকদের কথা মাথায় রেখে এবার ভাড়ায় স্মার্টফোন নেয়ার সুবিধার দেবে দক্ষিণ কোরিয়াভিত্তিক মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান ‘স্যামসাং’।

স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং এর নতুন স্কিমের আওতায় এক মাস থেকে এক বছরের জন্য ভাড়া নেয়া যাবে স্যামসাং গ্যালাক্সি এস২০ সিরিজের স্মার্টফোনটি।

তবে সুখবরের মাঝে হতাশার খবরও আছে! আপাতত সব দেশে মিলছেনা স্মার্টফোনটির রেন্ট সুবিধা। তবে ধীরে ধীরে বাংলাদেশসহ সব দেশেই এ সুবিধা চালু করবে স্যামসাং। আপাতত জার্মানির বাসিন্দারা পাচ্ছেন এই সুবিধা। এক, তিন, ছয় অথবা এক বছর পর্যন্ত ভাড়া নেয়ার সুযোগ পাচ্ছেন দেশটির গ্রাহকরা।

জার্মানির কোন বাসিন্দা যদি ১২৮ জিবি স্টোরেজের গ্যালাক্সি এস২০ এফই স্মার্টফোন এক মাসের জন্য নিতে চায় তাহলে তাকে ভাড়া গুনতে হবে ৩৯ দশমিক ৯০ থেকে ৪৯ দশমিক ৯০ ইউরো। এবং স্ট্যান্ডার্ড গ্যালাক্সি এস২০ এর জন্য এক মাসে দিতে হবে ৪৯ দশমিক ৯০ থেকে ৯৯ দশমিক ৯০ ইউরো।

আপনার সোশ্যাল মিডিয়াতে পোস্টটি ছড়িয়ে দিন

আরো খবর . . .

সাম্প্রতিক পোস্ট

All rights reserved 2021 © janapadnews  website developed by Ariyan Sakib 
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarjanapadn121