1. mustafejrumon2020@gmail.com : এম আর : এম আর
  2. fakhrulislam1929@gmail.com : fakhrul islam : fakhrul islam
  3. janapadnews24@gmail.com : janapadnews :
  4. ujjalhafej7@gmail.com : ইউ এইচ : ইউ এইচ
মালয়েশিয়া প্রবাসীদের দ্রুত পাসপোর্ট সেবা দিতে আরও ৩টি প্রদেশে শাখা চালু - জনপদ নিউজ | Janapad News
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৯:২৭ পূর্বাহ্ন

মালয়েশিয়া প্রবাসীদের দ্রুত পাসপোর্ট সেবা দিতে আরও ৩টি প্রদেশে শাখা চালু

আশরাফুল মামুন,মালয়েশিয়া:
  • আপডেট : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ২০ Time View

করোনাকালে মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশিদের দ্রুত পাসপোর্ট সেবা দেশটির ৩টি প্রদেশে শাখা খোলা হয়েছে। ২০২১ সালের জানুয়ারি থেকে কুয়ালালামপুর আমপাং শাখা ছাড়াও জহুর বারু শাখা, পেনাং শাখা ও ক্লাং শাখা থেকে প্রবাসীরা নির্ধারিত তারিখে তাদের পাসপোর্ট হাতে পাবেন। এই তিনটি শাখার কার্যক্রম চালু হলে প্রবাসীরা অল্প সময়ে এবং সহজেই পাসপোর্ট হাতে পাবেন।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) মালয়েশিয়াস্থ বাংলাদেশ দূতাবাস এর কাউন্সেলর ( পাসপোর্ট এন্ড ভিসা) মশিউর রহমান তালুকদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ২০২১ সালের জানুয়ারি থেকে মালয়েশিয়ার সাপ্তাহিক ছুটির দিনে সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত নিম্নে বর্নিত স্থান,সময় ও তারিখে জহুরবারু,পেনাং ও ক্লাং শাখায় পাসপোর্ট বিতরণ করা হবে।

জহরবারুর কনস্যুলার অস্থায়ী শাখা, অগ্রনী রেমিট্যান্স হাউজ, সিটি স্কয়ার, 65 Ground floor, jalan wong Ah fook,8000, johor baru। যে তারিখে পাসপোর্ট বিতরণ করা হবে, জানুয়ারির ০২, ০৩ তারিখ, ফেব্রুয়ারীর ০৬, ০৭ তারিখ ও মার্চের ০৬, ০৭ তারিখ।

পেনাং কনস্যুলার অস্থায়ী শাখা,( শুধু মাত্র শনিবার) Honorary Consulate office of Bangladesh, kasifa house, 15 bishop street, 10200, penang.

(শুধুমাত্র রোববার) অগ্রনী রেমিট্যান্স হাউজ, bukit Martajam branch, no.50 ( Ground floor) , jalan aston, 14000, Bukit Martajam, penang. যে তারিখে পাসপোর্ট বিতরণ করা হবে – জানুয়ারি ১৬ ও ১৭ তারিখ, ফ্রেব্রুয়ারীর ১৩ ও ১৪ তারিখ, মার্চের ২০ ও ২১ তারিখ।

ক্লাং কনস্যুলার অস্থায়ী শাখা, অগ্রনী রেমিট্যান্স হাউজ No.41 ( Ground floor) , terrace Garden, jalan batu, tiga lima, bandar diraja 41300, Klang. যে তারিখে পাসপোর্ট বিতরণ করা হবে, জানুয়ারির ২৩ তারিখ, ফ্রেব্রুয়ারীর ২৭ এবং মার্চের ২৭ তারিখ।

পাসপোর্ট নির্ধারিত স্থান হতে সংগ্রহের জন্য এই লিংকে প্রবেশ করে http://appointment.bdhckl.gov.bd/other
অ্যাপয়েন্টমেন্ট নিতে হবে। অ্যাপয়েন্টমেন্ট ছাড়া পাসপোর্ট বিতরণ সম্ভব হবেনা তাই কমপক্ষে ৩ দিন আগে অ্যাপয়েন্টমেন্ট নিতে পারবেন প্রবাসীরা।

আপনার সোশ্যাল মিডিয়াতে পোস্টটি ছড়িয়ে দিন

আরো খবর . . .

সাম্প্রতিক পোস্ট

All rights reserved 2021 © janapadnews  website developed by Ariyan Sakib 
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarjanapadn121