1. mustafejrumon2020@gmail.com : এম আর : এম আর
  2. fakhrulislam1929@gmail.com : fakhrul islam : fakhrul islam
  3. janapadnews24@gmail.com : janapadnews :
  4. ujjalhafej7@gmail.com : ইউ এইচ : ইউ এইচ
রাস্তায় নির্মাণ সামগ্রী রাখলে সাজা - জনপদ নিউজ | Janapad News
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন

রাস্তায় নির্মাণ সামগ্রী রাখলে সাজা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ৩০ Time View

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আওতাধীন এলাকায় রাস্তার ওপর রাখা নির্মাণ সামগ্রী অপসারণে আগামী ১ ডিসেম্বর থেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে।

ডিএসএস’র নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এইচ ইরফান উদ্দিন আহমেদ ১ ডিসেম্বর থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত (শুক্র-শনি ও ছুটির দিন ব্যতীত) এ অভিযান পরিচালনা করবেন। ডিএসসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিন স্বাক্ষরিত এক অফিস আদেশে সোমবার (৩০ নভেম্বর) এ তথ্য জানানো হয়।

অভিযান প্রসঙ্গে ডিএসসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিন বলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আওতাধীন এলাকায় লোকজন অবৈধভাবে রাস্তার ওপর তাদের নির্মাণসামগ্রী রাখার মাধ্যমে যানজট সৃষ্টি ও জনগণের স্বাভাবিক চলাফেরায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে থাকে। এতে রাজধানীর ব্যস্ততম সড়কে সাধারণ জনগণের নানামুখী কার্যক্রম নানাভাবে বাধার মুখে পড়ছে। তাই ডিএসসিসির মেয়রের নির্দেশে ও হাইকোর্টের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে আগামী ১ ডিসেম্বর থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত প্রাথমিকভাবে আমরা এই অভিযান চালাবো। অভিযানে প্রয়োজন অনুসারে জেল-জরিমানা ও স্পট নিলামের মাধ্যমে নির্মাণ সামগ্রীর মালিক ও অবৈধভাবে রাস্তা দখল করে রাখা এসব নির্মাণ সামগ্রীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ডিএসসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিন আরও বলেন, সরকারি ছুটির দিন ছাড়া প্রতিদিন দুপুর ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই অভিযান চলবে।

আপনার সোশ্যাল মিডিয়াতে পোস্টটি ছড়িয়ে দিন

আরো খবর . . .

সাম্প্রতিক পোস্ট

All rights reserved 2021 © janapadnews  website developed by Ariyan Sakib 
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarjanapadn121