1. mustafejrumon2020@gmail.com : এম আর : এম আর
  2. fakhrulislam1929@gmail.com : fakhrul islam : fakhrul islam
  3. janapadnews24@gmail.com : janapadnews :
  4. ujjalhafej7@gmail.com : ইউ এইচ : ইউ এইচ
র‌্যাবের পৃথক অভিযানে ২৩ জুয়াড়ি আটক - জনপদ নিউজ | Janapad News
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন

র‌্যাবের পৃথক অভিযানে ২৩ জুয়াড়ি আটক

মোঃ মোস্তাফিজুর রহমান রুমনঃ
  • আপডেট : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ১৪ Time View

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় র‌্যাবের পৃথক অভিযানে ২৩ জন জুয়াড়িকে আটক করা হয়েছে। বুধবার দুপুরে র‌্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সন্ধ্যা ৭ টার দিকে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার মীরেরবাগ এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর থেকে জুয়া খেলা অবস্থায় ৮ জন জুয়াড়িকে আটক করে। আটকরা হলো- মোঃ আলম (৪২), মোঃ মিলন শেখ (৩৮), মোঃ আব্দুর রউফ সেন্টু (৫০), মোঃ ফরিদ শেখ (৪৫), মোঃ রফিকুল ইসলাম (৩০), তপন দেব (৫০), মোঃ সোহেল (৪০) এবং মোঃ আনোয়ার হোসেন (৪৫)। এসময় তাদের কাছে থেকে ৮ টি মোবাইল ফোন,৭ প্যাকেট ও খোলা অবস্থায় ১৫৫ পিস কার্ড (তাস) এবং ১৯ হাজার ৬০০ টাকা উদ্ধার করা হয়।

অন্যদিকে একই দিন রাত ৮ টার দিকে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার দোলেশ্বর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর থেকে জুয়া খেলা অবস্থায় ৭ জন জুয়াড়িকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী। আটকরা হলো- মোঃ হারুন মাতুব্বর (৪৮), মোঃ মিজানুর রহমান (৩৬), মোঃ সুজন (৩৬), মোঃ মনির হোসেন (৩৬), মোঃ হানিফ শেখ (৩৫), মোঃ এমদাদুল হাওলাদার (৪০) এবং মোঃ বাবুল (৬০)। এসময় তাদের কাছ থেকে ৬ টি মোবাইল ফোন, ৩৬৪ পিস কার্ড (তাস) ও ৪ হাজার১৮০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া রাত ৯ টার দদিকে র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার হাসনাবাদ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৮ জন জুয়াড়িকে আটক করে। আটকরা হলো- মোঃ জামাল (৪০), মোঃ শাকিল (৩০), মোঃ শহিদ (৪০), মোঃ আলমগীর হোসেন (২৭), মোঃ আলাউদ্দিন (৩৭), মোঃ মিলন (৪৫), ইলিয়াস খান (৪৭) এবং মোঃ নজরুল ইসলাম (৩৮)।

এসময় তাদের কাছ থেকে ৮ টি মোবাইল ফোন, জুয়া খেলায় ব্যবহৃত ৩১২ পিস কার্ড (তাস) ও ৪ হাজার ১৭০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গেছে, আটককৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। আটককৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

আপনার সোশ্যাল মিডিয়াতে পোস্টটি ছড়িয়ে দিন

আরো খবর . . .

সাম্প্রতিক পোস্ট

All rights reserved 2021 © janapadnews  website developed by Ariyan Sakib 
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarjanapadn121