1. mustafejrumon2020@gmail.com : এম আর : এম আর
  2. fakhrulislam1929@gmail.com : fakhrul islam : fakhrul islam
  3. janapadnews24@gmail.com : janapadnews :
  4. ujjalhafej7@gmail.com : ইউ এইচ : ইউ এইচ
শীতার্ত অসহায়দের মাঝে থাকতে চান"রেড এন্ড গ্রীন ফাউন্ডেশন - জনপদ নিউজ | Janapad News
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন

শীতার্ত অসহায়দের মাঝে থাকতে চান”রেড এন্ড গ্রীন ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ২৪ Time View

শীতকালে গরীব দুঃখি মানুষের দূর্ভোগ কমাতে “টিম রেড এন্ড গ্রীন” এর উদ্যোগে ৫০ জন অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শুক্রবার রাতে রাজধানীর উত্তরায় হাউজবিল্ডিং, আব্দুল্লাপুর, রাজলক্ষ্মী, জম জম টাওয়ার সহ উত্তরার বিভিন্ন জায়গায় এসব শীতবস্ত্র বিতরণ করে সংঘঠনটি।

বিজয়ের মাস থেকে এ উদ্যোগটির নাম দেয়া হয়েছে “project শীতের বিজয়”। তাদের এ কর্মসুচী ফেব্রুয়ারির আগ পর্যন্ত প্রতি সপ্তাহে একবার পালন করা হবে বলে জানান,সংঘঠনটির মূখপাত্র তাফসিরুল ইসলাম।

রেড এন্ড গ্রীন ফাউন্ডেশনের প্রধান মূখপাত্র তাফসিরুল ইসলামের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংঘঠনটির অন্যতম সদস্য সিয়াম এ খান, আরিয়ান মাসুদ,তাশাউল আলম।

শীতবস্ত্র বিতরণ কালে তাফসিরুল ইসলাম বলেন,এসব গরীব – দুঃখি মানুষ ও সুবিধা বঞ্চিত শীশুরা সমাজে অবহেলার শিকার।তারা অনেক সময় বিপদগামী হয়ে পরে। তবে সুবিধা বঞ্চিত শিশুদের সঠিক দেখভাল করলে এদের ভবিষৎ উজ্জ্বল হবে।

সংঘঠনটির সদস্য সিয়াম এ খান বলেন,তারা শীতে শীতবস্ত্রের অভাবে অনেক কষ্টে রাত কাটায়।শীতে করোনার প্রাদূর্ভাব বৃদ্ধি পেয়েছে। তাই আমরা তাদের মাঝে শীতবস্ত্র দেওয়ার মাধ্যমে শীতের উষ্ণতা দেওয়ার চেষ্টা করছি।এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

এর আগে বিজয়ের মাসে কয়েকশত কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন সংঘঠনটি।রেড এন্ড গ্রীন ফাউন্ডেশন এর যাত্রা শুরু হয় ২০১১ সালে। মূলত কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুঁয়া ছাত্র-ছাত্রীরা সংঘঠনটি প্রতিষ্ঠা করেন। যাত্রা কাল থেকে বিভিন্ন ভাবে বিভিন্ন সময়ে স্বেচ্ছাসেবী হিসাবে কাজ করেন সংঘঠনটির সদস্যরা। এছাড়া মহামারি করোনা কালীন সময়ে অসহায় ও খেঁটে খাওয়া মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন তারা। এসময় উপস্থিত ছিলেন, পরশ,শুভ,অপু,মোবারক,সুলাইমান,হোসেন, মিথুন, পলক,রিয়াদ,নাজমুল,আলামিন সহ অন্যান্য সদস্যরা।

আপনার সোশ্যাল মিডিয়াতে পোস্টটি ছড়িয়ে দিন

আরো খবর . . .

সাম্প্রতিক পোস্ট

All rights reserved 2021 © janapadnews  website developed by Ariyan Sakib 
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarjanapadn121