1. mustafejrumon2020@gmail.com : এম আর : এম আর
  2. fakhrulislam1929@gmail.com : fakhrul islam : fakhrul islam
  3. janapadnews24@gmail.com : janapadnews :
  4. ujjalhafej7@gmail.com : ইউ এইচ : ইউ এইচ
শ্রেষ্ঠ বিট পুলিশ অফিসার উলিপুর থানার এসআই মশিউর রহমান - জনপদ নিউজ | Janapad News
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:০৬ পূর্বাহ্ন

শ্রেষ্ঠ বিট পুলিশ অফিসার উলিপুর থানার এসআই মশিউর রহমান

আল এনায়েত করিম রনি, কুড়িগ্রাম:
  • আপডেট : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ৪৬ Time View

কুড়িগ্রামে জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় (সেপ্টেম্বর) বিট পুলিশিং সার্ভিসে উলিপুর থানার সিনিয়র এসআই মোঃ মশিউর রহমান জেলা পুলিশে শ্রেষ্ঠ বিট পুলিশ অফিসার হিসেবে পুরস্কৃত করা হয়েছে৷

কুড়িগ্রাম পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে মাসিক অপরাধ পর্যালোচনা সভার প্রারম্ভে শ্রেষ্ঠ বিট পুলিশ অফিসার সহ অন্যান্য ক্যাটাগরিতে মনোনীত শ্রেষ্ঠ পুলিশ সদস্যদের পুরস্কার স্বরুপ নগদ অর্থের খাম ও সম্মাননা স্মারক ( ক্রেস্ট) প্রদান করা হয়।

সোমবার (১৯ অক্টোবর) সকাল ১১.৩০ মিনিটে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম’র সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় আইনশৃংখলা পরিস্থিতি, আসন্ন শারদীয় দূর্গাপুজা, গত মাসে ঘটে যাওয়া অপরাধ ও অপরাধ সংক্রান্ত করনীয় শীর্ষক পদক্ষেপ নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়। এসময় সেপ্টেম্বর মাসের কার্যক্রম পর্যালোচনা করে জেলা পুলিশের ১০ জন সদস্যকে দায়িত্বে বিশেষ অবদান রাখায় জেলার শ্রেষ্ঠ পুলিশ সদস্য হিসেবে পুরস্কৃত করা হয়।

নতুন পদ্ধতিতে জনগণের ঘরে দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে বিট পুলিশিং সার্ভিসে এই প্রথম শ্রেষ্ঠ বিট পুলিশ অফিসারের স্বীকৃতি ও পুরস্কার প্রবর্তন করা হয়। জেলার মোট ৭৮ টি বিট পুলিশ সার্ভিস সেন্টারের দায়িত্বরত বিট পুলিশ অফিসারদের উপর অর্পিত দায়িত্ব মূল্যায়ন করে শ্রেষ্ঠ বিট পুলিশ অফিসার মনোনীত হন উলিপুর থানার এসআই মোঃ মশিউর রহমান । শ্রেষ্ঠ বিট পুলিশ অফিসার হওয়ার সম্মাননা স্মারক ও নগদ অর্থ পুরস্কার প্রদান করেন মানবিক পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।

অপরাধ পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন মনোনীত ১০ জন শ্রেষ্ঠ পুলিশ সদস্য সহ সদ্য অবসর ছুটিতে যাওয়া ছয়জন পুলিশ কনস্টেবল। সভা শেষে তাদের সম্মানে বিদায় সম্বর্ধনা অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার উলিপুর সার্কেল আল হাসান মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার কুড়িগ্রাম সার্কেল উৎপল কুমার রায় সহ সহকারী পুলিশ সুপারগন। এছাড়ও ডিবি, ডিএসবি ও সকল থানার অফিসার ইনচার্জগনও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য , এসআই মশিউর রহমান উলিপুর থানায় সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। এলাকায় শান্তি শৃংখলা রক্ষা ও মাদক বিরোধী অভিযানে তার ভূমিকা অপরিসীম। তিনি উলিপুর থানার অন্তর্গত ৩ নং দুর্গাপুর ইউনিয়ন বিট পুলিশিং সার্ভিস সেন্টারের বিট পুলিশ অফিসার নিয়োগ হওয়ার পর দুর্গাপুর এলাকায় বহুদিনের বিবাদমান জমি- জমা সংক্রান্ত দুইটি প্রভাবশালী গোষ্ঠীর অন্তর্দন্দের সমাধানে বিশেষ ভূমিকা পালন করেন। উলিপুর থানা অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন বিট পুলিশিং সার্ভিস সেন্টার উলিপুর বিট নং -৩ দূর্গাপুর এর বিট অফিসার এসআই মশিউর রহমান জেলার শ্রেষ্ঠ বিট পুলিশ অফিসার মনোনীত হওয়ায় শুভেচ্ছা জানান।

আপনার সোশ্যাল মিডিয়াতে পোস্টটি ছড়িয়ে দিন

আরো খবর . . .
All rights reserved 2020 © janapadnews  website developed by Ariyan Sakib 
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarjanapadn121