1. [email protected] : এম আর : এম আর
  2. [email protected] : fakhrul islam : fakhrul islam
  3. [email protected] : janapadnews :
  4. [email protected] : ইউ এইচ : ইউ এইচ
সার্টিফিকেট তুলতে গিয়ে নিখোঁজ তরুণী! (ভিডিও) - জনপদ নিউজ | Janapad News
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:৫৫ পূর্বাহ্ন

সার্টিফিকেট তুলতে গিয়ে নিখোঁজ তরুণী! (ভিডিও)

মোস্তাফিজ রুমন:
  • আপডেট : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ১৮৯ Time View

রাজধানীর তুরাগের চন্ডালভোগ গ্রামের এক তরুণী অনার্স মাস্টার্স এর সার্টিফিকেট তুলতে গিয়ে নিখোঁজ হয়েছেন। নিখোঁজ তরুণীর নাম নীপা মোনালিসা (২৮)। চন্ডালভোগ গ্রামের আব্দুল আউয়ালের মেয়ে তিনি।

গত ৫ই নভেম্বর উত্তরার উদ্দেশ্যে রওনা হয়ে নিখোঁজ হন ওই তরুণী।

নিখোঁজের দুই সপ্তাহ পেরিয়ে গেলেও এখনো তার সন্ধান মিলেনি। নীপা বেঁচে আছেন নাকি মারা গেছেন তাও জানে না তার পরিবার। এদিকে মেয়ের কোন খোঁজ খবর না পেয়ে উৎকণ্ঠায় এদিক ওদিক পাগলের মতো ছুটে বেড়াচ্ছেন তার বাবা ।

এ ঘটনায় তরুণীর বাবা আবদুল আউয়াল বাদী হয়ে গত ৬ নভেম্বর তুরাগ থানায় একটি সাধারণ ডায়রী করেছেন।

পরিবারের অভিযোগ বেশ কিছুদিন ধরেই রাব্বি নামের এক যুবক নিপাকে চাকরির প্রলোভন দেখিয়ে আসছিল । তার প্রলোভনে পরেই চাকরির আশায় গত ৫ই নভেম্বর অনার্স মাস্টার্স এর সার্টিফিকেট তুলতে বাসা থেকে বের হয় নীপা। এরপর থেকেই সে নিখোঁজ রয়েছে। তার মুঠোফোন দুটোও বন্ধ রয়েছে।

নীপার বাবা আবদুল আউয়াল জনপদ নিউজকে বলেন, তার মেয়ের সাথে রাব্বি নামের এক ছেলের দীর্ঘদিন বন্ধুতের সম্পর্ক ছিল। গত ৪ই নভেম্বর উত্তরার আজমপুরের আর্চিস গ্যালারিতে তারা দেখা করে। এসময় রাব্বির সাথে অন্য আরেকজন যুবকও ছিল। আর্চিস গ্যালারির সিসি টিভির ভিডিও ফুটেজ দেখে বিষয়টি পরিষ্কার হয়েছে। ভিডিওতে তাদের সবার চেহারাও স্পষ্ট। তিনি বলেন আমরা নিশ্চিত এই ছেলে দুটোই আমার মেয়েকে অপহরণ করেছে। আমি আমার মেয়ের সন্ধান পেতে তুরাগ থানায় একটি সাধারণ ডায়রী করেছি। দুই সপ্তাহ পেরিয়ে গেলেও পুলিশ মেয়েটির সন্ধান পেতে কোন ধরনের সহযোগিতা করেনি‌। আজ জিডির তদন্ত কর্মকর্তা আমাকে ফোন করে বিষয়টি জানতে চেয়েছেন মাত্র। আমি আশ্চর্য হয়ে গেলাম জিডির তদন্তে থাকা অফিসার হওয়ার পরেও কি করে তিনি বিষয়টি এখনো জানেনই না।

আবদুল আউয়াল আরো বলেন,আমরা অনেক স্থানে খোঁজ করেও সন্ধান পায়নি মেয়েটির। কেউ যদি আমার মেয়ের সন্ধান পেয়ে থাকেন তাহলে দয়া করে আমার ০১৭২০০৪০৭২৮ এই নাম্বারে যোগাযোগ করে জানাবেন। আমি আমার মেয়েকে সুস্থ অবস্থায় ফেরত চাই। পুলিশ বিভাগ যেন আমার মেয়েকে দ্রুত খুঁজে আমার বুকে ফেরত দেন।

জিডির তদন্ত কর্মকর্তা তুরাগ থানার এস আই মনিরুল ইসলামকে মুঠোফোন বিষয়টি সম্পর্কে জানতে চাইলে তিনি উল্টো প্রতিবেদকের কাছে জিডির বাদীর নাম্বার চেয়ে বসেন।

তুরাগ থানা অফিসার ইনচার্জ মেহেদী হাসান প্রতিবেদককে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় নিখোঁজ তরুণী উদ্ধারের জন্য চেষ্টা চালানো হচ্ছে। নিখোঁজ বিষয়টি উত্তরা পশ্চিম থানা এলাকার। বিষয়টি তবুও আন্তরিকতার সাথে তদন্ত করা হচ্ছে।

আপনার সোশ্যাল মিডিয়াতে পোস্টটি ছড়িয়ে দিন

আরো খবর . . .
All rights reserved 2021 © JanapadNews.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarjanapadn121