1. mustafejrumon2020@gmail.com : এম আর : এম আর
  2. fakhrulislam1929@gmail.com : fakhrul islam : fakhrul islam
  3. janapadnews24@gmail.com : janapadnews :
  4. ujjalhafej7@gmail.com : ইউ এইচ : ইউ এইচ
১৮ কেজি ওজন কমিয়ে ফের আলোচনায় তনুশ্রী - জনপদ নিউজ | Janapad News
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন

১৮ কেজি ওজন কমিয়ে ফের আলোচনায় তনুশ্রী

জনপদ নিউজ ডেস্ক:
  • আপডেট : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ১৫ Time View

২০০৫ সালে ‘আশিক বানায়া আপনে’ ছবিতে ইমরান হাশমির সঙ্গে জুটি বেঁধে বলিউডে ঝড় তুলেছিলেন বাঙালি কন্যা তনুশ্রী দত্ত। এ ছবির টাইটেল সং কোটি মানুষের হৃদয়ে শিহরণ জাগিয়েছিল। সে সময় তরুণ প্রজন্মের মুখে মুখে উচ্চারণ হতো সাবেক ‘মিস ইন্ডিয়া’ তনুশ্রীর নাম। বেশ কয়েকটি সুপারহিট ছবি রয়েছে তাঁর ঝুলিতে।

কিন্তু একসময় চলচ্চিত্র অঙ্গন থেকে বিদায় নেন। ২০১৮ সালে বলিউডে মি টু আন্দোলনে অগ্রজের ভূমিকা পালন করে আলোচনায় আসেন। পরে থিতু হন যুক্তরাষ্ট্রে। সেই তনুশ্রী আবার আলোচনায়। মুটিয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু ঘাম ঝরিয়ে, ওজন কমিয়ে ফের আবেদনময় লুকে হাজির হয়েছেন সাবেক এ চিত্রনায়িকা। তবে কি ফের বলিউডে ফিরছেন, এমন জল্পনাও চলছে বি-টাউনে।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের খবর, সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন তনুশ্রী দত্ত, সেখানে তাঁকে নবরূপে দেখা যাচ্ছে। দৃঢ়চিত্ত তনুশ্রী মাত্র ১৮ মাসে ১৮ কেজি ওজন কমিয়েছেন। আর এই ফিটনেসের জন্য তাঁকে কম কাঠখড় পোহাতে হয়নি। তনুশ্রীর ভাষ্যে, ‘মানুষ মনে করছে, এটা হঠাৎ হয়েছে; কিছুই হঠাৎ করে হয় না। সেই ২০১৯ সালের সেপ্টেম্বর থেকে ওজন কমানোর জন্য কাজ করছি এবং গভীর মনোযোগ আর আত্মোৎসর্গে ১৮ মাসে ১৮ কেজি ওজন কমিয়েছি।’

সেই ভিডিওতে বলিউডে ফেরার ইঙ্গিতও দিয়েছেন বঙ্গকন্যা তনুশ্রী দত্ত। জানিয়েছেন, তিন জন নির্মাতার সঙ্গে কথা হয়েছে তাঁর। এর মধ্যে শিগগিরই দুই সিনেমার শুট শুরু হতে পারে। প্রযোজকদের আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় রয়েছেন।

২০১৮ সালে তনুশ্রী দত্ত অভিযোগ করেন, এক যুগ আগে একটি গানের দৃশ্যের শুটিং চলাকালে খ্যাতিমান অভিনেতা নানা পাটেকার তাঁর সঙ্গে ‘দুর্ব্যবহার’ করেছিলেন। আর এই বিতর্ক তাঁর ক্যারিয়ারে খারাপ প্রভাব ফেলে। পরে তিনি ছবির দুনিয়া থেকে দূরে সরে যান। চলে যান যুক্তরাষ্ট্রে। এরপর ভারতজুড়ে শুরু হয় যৌন নিপীড়নবিরোধী আন্দোলন।

তনুশ্রীকে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল ২০১০ সালে, ‘অ্যাপার্টমেন্ট’ ছবিতে। ফের বলিউডে ফিরবেন এ ডিভা, প্রত্যাশা তনুশ্রীপ্রেমীদের

আপনার সোশ্যাল মিডিয়াতে পোস্টটি ছড়িয়ে দিন

আরো খবর . . .
All rights reserved 2021 © JanapadNews.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarjanapadn121