1. mustafejrumon2020@gmail.com : এম আর : এম আর
  2. fakhrulislam1929@gmail.com : fakhrul islam : fakhrul islam
  3. janapadnews24@gmail.com : janapadnews :
  4. ujjalhafej7@gmail.com : ইউ এইচ : ইউ এইচ
৪৮ দিনের ছুটি পেলেন সাকিব - জনপদ নিউজ | Janapad News
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০১:৫২ পূর্বাহ্ন

৪৮ দিনের ছুটি পেলেন সাকিব

প্রতিবেদকের নাম :
  • আপডেট : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ১২ Time View

বিসিবি ও দুই পরিচালকের বিরুদ্ধে অভিযোগ করে বিপাকে পড়ে গিয়েছিলেন অলরাউন্ডার সাকিব আল হাসান।

তার আইপিএলে (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে) অংশ নেওয়া অনিশ্চয়তায় পড়ে যায়।

ক্রিকেট ওয়েবসাইট ক্রিকফ্রেঞ্জির আয়োজনে ফেসবুকে একটি ভিডিও সাক্ষাৎকারে গত ২০ মার্চ সাকিব বিসিবির বিরুদ্ধে কিছু অভিযোগ তোলেন। কাঠগড়ায় দাঁড় করান বিসিবি পরিচালক ও দেশের সাবেক দুই অধিনায়ক আকরাম খান ও নাঈমুর রহমানকে।

এরপরই তুমুল সোরগোল বেঁধে যায় দেশের ক্রীড়াঙ্গনে।  সেদিন রাতেই সাকিব ইস্যুতে নিজ বাসভবনে জরুরি বৈঠক ডাকেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বৈঠক শেষে ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান হিসেবে আকরাম খান গণমাধ্যমকে জানান, সাকিবের আইপিএল খেলার এনওসি (অনাপত্তি পত্র) পুনর্বিবেচনা করা হবে।

তবে শেষ পর্যন্ত সুখবরই পেলেন সাকিব। নির্বিঘ্নেই আইপিএল যাত্রা করতে পারবেন তিনি। যদিও একটি কিন্তু জুড়ে দেওয়া হয়েছে।

বিসিবির পক্ষ থেকে ডিরেক্টর হায়দার আলী ক্রিকবাজকে জানান, সাকিবকে দেওয়া অনাপত্তিপত্র বহাল আছে এবং তিনি আইপিএল খেলতে যাবেন। অর্থাৎ সবকিছু ঠিক থাকলে আগামী ২৮ মার্চ আইপিএল খেলার উদ্দেশে ভারতে যাবেন সাকিব। তবে তার এই অনাপত্তিপত্রের মেয়াদ ১৮ মে পর্যন্ত। কারণ ওই সময়ে ঘরের মাঠে শ্রীলংকা বিপক্ষে বাংলাদেশের সিরিজ আছে এবং ওই সিরিজে খেলবেন এই অলরাউন্ডার। অর্থাৎ ৪৮ দিনের ছুটি পেলেন সাকিব।

সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স ইতোমধ্যে কোয়ারেন্টিন পর্ব শুরু করে দিয়েছে।  দলের ভারতীয় ক্রিকেটারদের অনেকেই তাদের বন্দি জীবন শুরু করে দিয়েছেন। আর বিদেশি ক্রিকেটারদের মধ্যে কোয়ারেন্টিনপর্বে যোগ দিয়েছেন দুই ক্যারিবীয় তারকা সুনীল নারাইন ও আন্দ্রে রাসেল।

এদিকে দলে যোগ দিতে না পারলেও দেশের মাটিতে আইপিএলকে সামনে রেখে ঝাম ঝরা অনুশীলন শুরু করে দিয়েছেন সাকিব।  স্ত্রী ও সন্তানদের পাশে থাকতে গত একমাস ধরে যুক্তরাষ্ট্রে ছিলেন সাকিব।  যে কারণে নিউজিল্যান্ড সফরে যাননি তিনি।  ঘর আলো করে পুত্রসন্তান আসার ৬ দিন পর গত ২৩ তারিখে দেশে ফিরে আসেন সাকিব।  এসেই পরদিন মিরপুর ও নিজের ক্রিকেট একাডেমিতে অনুশীলন করেন আইপিএলের প্রস্তুতি হিসেবে।

এবারের আইপিএলের নিলামে পাঞ্জাব কিংসের সঙ্গে কাড়াকাড়ি করে সাকিবকে কিনে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স।  ৩ কোটি ২০ লাখ রুপিতে বিশ্বসেরা অলরাউন্ডারকে দলে ভিড়িয়েছে কেকেআর। দল পাওয়ার পরের দিনই আইপিএলে যাওয়ার অনুমতি চেয়ে বোর্ডে চিঠি দিয়েছিলেন সাকিব। তার চিঠি মঞ্জুরও করে বিসিবি।

আপনার সোশ্যাল মিডিয়াতে পোস্টটি ছড়িয়ে দিন

আরো খবর . . .
All rights reserved 2021 © JanapadNews.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarjanapadn121